শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযানর‌্যালী কর্মচারী শ্রমিক ইউনিয়নের আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক

পটুয়াখালী কলাপাড়ায় দলিল লেখকের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রাসেল মোল্লা করাপাড়া॥

 

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সন্তোষ কুমার হাওলাদার ওরফে সন্তোষ ভেন্ডারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন ভূক্তভোগীরা। তারিখ ১৩/০৮/২০২৩ ইং রবিবার দুপুর ১২টায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে ভূক্তভোগীদের পক্ষে মো: আজগর হাওলাদার লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম বাদুতলী গ্রামের মৃত্যু একরাম আলী হাওলাদারের ছেলে।

 

লিখিত বক্তব্যে আজগর হাওলাদার বলেন, কলাপাড়া উপজেলার ৬নং জে.এল খেপুপাড়া মৌজার এস.এ ২১২ নং খতিয়ানে ৪ টি দাগে ০.৯২ শতাংশ সম্পত্তি রয়েছে। এরমধ্যে দলিল সূত্রে ০.৭৭ শতাংশ সম্পত্তির মালিক অভিযোগকারী মো. আজগর হাওলাদার এবং ০.১৫ শতাংশের মালিক ডা: শংকর কুমার রায়। একই খতিয়ানে দু’টি দাগে থাকায় এবং ওই খতিয়ানে অভিযুক্ত সন্তোষ কুমার হাওলাদার ও তার স্ত্রী সাধনা রানীর নামে সম্পত্তি থাকায় জরিপ কর্মকর্তাদের ভুল বুঝিয়ে তাদের এস.এ ২১২ নং খতিয়ানের ০.৪৯ শতাংশ জমি অতিরিক্ত বি.এস করে নেয়। অভিযুক্ত সন্তোষ কুমার হাওলাদার একজন দলিল লেখক হওয়ায় জমি-জমার বিষয়ে ভালো বোঝে বিধায় ভুক্তোভোগী আজগর হাওলাদারসহ এলাকার আরো কতিপয় লোকজনের বসতবাড়ীসহ সম্পত্তি বি.এস করে নেয়। এবিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে অভিযোগ করলে অভিযুক্ত ব্যক্তি শালিসদারদের রায়কেও অমান্য করেন। বিষয়টি কলাপাড়া থানা পর্যন্ত গড়ালে সেখানেও অভিযুক্ত সন্তোষ কুমার হাওলাদার ধার্যকৃত শালিসের দিন অনুপস্থিত থেকে সকলকে অমান্য করেন।

লিখিত বক্তব্যে তিনি আরোও বলেন, অভিয্ক্তু সস্তোষ একজন প্রতারক প্রকৃতির লোক। সে এলাকার হেলাল, হালিমা, রহিমা, শিল্পী, বিউটি, রফিক, রহমান, শামীম, ঝর্ণা, জসিম, রহিম, ইমরান ও রিনা বেগমের মোট ১.৩৩ একর জমির দলিলে বি.এস দাগ উল্লেখ না করে প্রতারনা করেন। তাদের চলাচলের রাস্তার জমি বিক্রি করায় তারা যাতায়তে চরম দূর্ভোগের মধ্যে রয়েছে।

আজগর হাওলাদারসহ সকল ভুক্তোভোগীরা তাদের জমি বুঝিয়া পাওয়ার বিষয়ে যথাযথ কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

এবিষয়ে অভিযুক্ত সন্তোষ কুমার হাওলাদারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সকল অভিযোগ অস্বিকার করেন।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com